সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ঘাটাইলে আগুনে পুড়ে গবাদিপশুসহ ব্যাপক ক্ষয়ক্ষতি

ঘাটাইলে আগুনে পুড়ে গবাদিপশুসহ ব্যাপক ক্ষয়ক্ষতি

ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধি:

ঘাটাইলে আগুনে ৫টি গবাদিপশুসহ কয়েকটি ঘরবাড়ি পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে । ঘটনাটি ঘটেছে রোববার দিবা গতরাত দেড়টার দিকে জামুরিয়া ইউনিয়নের বেতবাড়ি গ্রামে।

জানা যায়,বেতবাড়ি গ্রামের কাঠমিস্ত্রি মিজানুর রহমান থাকেন ঢাকায়। বাড়িতে ছিলেনতার স্ত্রী লিপি সরকার ও একমাত্র পুত্র লিয়াত হোসেন(১২)।লিয়াত হোসেন জানান, আমি ও আমারমারাত ১১টা পর্যন্তকাজকরেছি। খাওয়া দাওয়া সেরেরাত পৌনে ১টার দিকেআমরাঘুমিয়েপড়ি। একটুপরেই দেখতে পাই গোয়ালঘরে দাউ দাউকরেআগুনজলছিল। আগুন দেখে চিৎকারকরতে থাকি। গোয়াল ঘর তালাবদ্ধ থাকায়ঘরের ভেতরযাওয়াযায়নি। তালাও খোলাযায়নি। এ ঘটনায় শোকেপাথরলিয়াতেরমালিপিসরকারবারবার মোর্ছাযাচ্ছে। অভাব ঘোচাতেতিনিবিভিন্নএনজিও থেকে ও নানা দার দেনাকরে ২টা গাভীকিনেছিল।এ থেকে ২টা ষাড় ও একটিবাছুর হয়। সর্বনাশা আগুনে গাভীসহ ৫টি গরুইপুড়েকয়লাহয়ে গেছে। একই সঙ্গে সবেমাত্র ক্রয় করাএকটি মোটরবাইক ও বাইসাইকেলপুড়েকয়লাহয়ে গেছে। কিন্তু সবগুলিপুড়েকয়লাহয়ে গেছে। তবেকীভাবে আগুনের সুত্রপাত ঘটেছে তাবলতেপারছেননা কেউ।

তবে এ ঘটনাটিকে একটি নাশকতা বলে ধারনা স্থানীয় ইউপি চেয়ারম্যান মো:শহিদুলইসলামখান হেস্টিংস বলেন, এ পরিবারের জন্য এটা একটা বিশাল ক্ষতি।আমি যতটুকু জানতে পেরেছি যখন আগুন ধরে তখন এখানে বিদ্যুৎ লাইনটি ছিল বন্ধ। ফলে এ ঘটনার পেছনে নাশকতা কিংবা কোন রহস্য থাকতে পারে বলে আমার মনে হচ্ছে। এ দিকে স্থানিয়রা বলছেন ঘটনার পর ফায়ারসার্ভিসকে খবর দেয়া হয়। রাত আড়াইটার দিকে তারা এসে আগুন নিয়ন্ত্রন করে ঠিকই। কিন্তু এ সময়েরমধ্যে ঘর সহ গবাদি পশু ও অন্যান্য মালামালপুড়ে আঙ্গার হয়ে গেছে।

জানতে চাইলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো:সুজন মিয়া বলেন,আমাদের ফোন করার সঙ্গে সঙ্গেই ঘটনাাস্থলে গিয়ে আগুন জলতে দেখি। তা নিয়ন্ত্রন করার পর দেখি একটিবাছুরসহ ৫টি গরু ১টি মোটরসাইকেল ১টি বাইসাইকেলপুড়ে গেছে। পরেপ্রত্যক্ষ দর্শীদের কাছে জিজ্ঞাশাবাদে জানার চেস্টাকরি কী ভাবে আগুন ধরলো। তারা কেউ সঠিক করে কিছু বলতে পারে নাই। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটা বিদ্যুতের লাইন থেকে আগুনের সুত্র পাত হতে পারে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840